শাশুড়ীর ঊপাখ্যান

চোদ চোদ জামাই, টেপো টেপো আমার মাই, মারো পোঁদ, যেমনি মারেন শ্বশুরমশাই। চুদেছিলেন এক বার তোমার বাবা নিজের, উনি তখন হাফ প্যান্টুল, আমি তখন ইজের। তোমার বাবার নুঙ্কু ছিল ব্যাঁকা বাম দিকে,
LIKES AND DISLIKES ON THIS


FULL STORY 
চোদ চোদ জামাই, টেপো টেপো আমার মাই, মারো পোঁদ, যেমনি মারেন শ্বশুরমশাই। চুদেছিলেন এক বার তোমার বাবা নিজের, উনি তখন হাফ প্যান্টুল, আমি তখন ইজের। তোমার বাবার নুঙ্কু ছিল ব্যাঁকা বাম দিকে,

মুন্ডী ছিল ঘন লাল, যেন আগুনলাগা টিকে। আমায় ধরে চুদেছিলেন দারোয়ানের ঘরে, ঠাটিয়ে বাঁড়া উঠেছিলেন আমার ই উপরে। তারপরেতে মেরে ছিলেন ঠাপ পরেরপর, ভেবেছিলাম এই মিনষে হবে আমার বর। তারপরেতে চোদার শেষে মালটি ঢেলে দিলো, রোজ দুপুরে চুদবে বলে কথা দিয়ে গেলো। তারপরেতে অনেক দুপুর খেলাম তার চোদা, নুঙ্কু তাহার ল্যেওড়া হোল, মাথা হোল হাঁদা। তোমার জ্যাঠা শুনতে পেলো গুদের গল্প আমার জ্যাঠা তোমার মানুষ তো নয়, আস্ত ছিল চামার। আমায় ডেকে বলল হেঁসে কথা অনেক আছে, আসবি কিন্তু দুপুরবেলা ঢেঁকী ঘরের কাছে। দুপুরবেলা আমি একলা ঘরের কাছে গেলুম, বাঘের মত ধরল চেপে, আওয়াজ করে হালুম। ঠোঁটের উপর চুমু দিয়ে বলল তোমার জ্যাঠা, আমার দিয়ে চুদিয়ে নিলেই চুকিয়ে যাবে ল্যাঠা। এটুক বোলে লুঙ্গী খুলে বাঁড়া হাতে দিলো বাঁড়া বিচি দুয়ে মিলে ওজন আড়াই কিলো।তাগড়া মোটা হোতকা মাথা গোড়াতে চুল ঘন, ধুকিয়ে গুদে ঠাপান শুরু করল ঘন ঘন। হোতকা বাঁড়া কোচি গুদে, যা হবার তা হল, ঠাপের চোটে গুদের কোঁটের ছালা ছিঁড়ে গেল। রামচোদানো চোদন দিয়ে ঢালল শেষে মাল, আমার তখন ঘুলিয়ে গেছে সকাল বিকাল। তোমার বাবা ভেগে গেলো দাদা চুদছে দেখে, আর কি তোলে বিয়ের কথা দাদা চুদছে যাকে। আমি ভাবলাম হবো এবার তোমার জ্যাঠার বউ, খানকীর ব্যাটা চুদেই গেলো, শুধুই খেলো মৌ। জানতে পেরে এলো তেড়ে তোমার কাকা ছোট বলল আমি চুদবো নাকো যদি আমার সামনে মোত। অবাক আমি কথা শুনে, বলি মুতবো আমি? দেখবে তুমি আমার মোতা? এ কেমন হারামি। গোবিন্দ গোঁয়ার আস্ত শুয়ার তোমার খুল্লতাত, বলল মাগী আমার সামনে কাপড় তুলে মোত। কী আর করা পরেছি ধরা, চোদোন খাবার কেসে, আমি তখন কাপড় তুলে কাছে ডাকলাম হেসে। উবু হয়ে বসল গিয়ে চোখের সামনে গুদ, মুখ চোখ তার ভাসিয়ে দিল আমার গরম মুত। ধরফরিয়ে হাঁফ ধরিয়ে তোমার কাকা ছোট, বলল মাগী এমন করে আবার মুখে মোত। দ্যেখো কেমন ঠাটিয়ে গ্যেছে ছোট্ট আমার নুনু মোত না মাগী আমার মুখে শুনু শুনু শুনু। বাক্যিহারা আমি বলি, কাল বিকালে আসিস, পেট ভর্তি মূত আনবো, সেই মুতেতে ভাসিস।পরের দিনের দুপুরবেলা তোমার কাকা এলো ন্যেংটো হয়ে মুখটি খুলে গুদের নীচে শুল। পেটভর্তি মুতটি নিয়ে গুদ দিয়ে তার মুখে কলকলিয়ে কিলাম ছেড়ে মুতটি মনের শুখে। পরম সুখে মুত্র মুখে ছোটকাকা তোমার, বলল হেঁসে পাশে বোসে বৌ হতেচাস আমার? আমি বললাম মুচকী হেঁসে তাই কখন হয়, মুতখোর কে করব ভাতার, গুদ চোদানোর দায়? ভয় দেখালো তোমার কাকা লোককে বোলে দেব, আমার জবাব সোজা সাপ্টা মুখে হেগে দেবো। এসব করে আমার বয়স হোল বছর কুড়ি, তোমার শ্বশুর আমার হোল নিয়ে ছোট্ট ভূঁরি। ফাটাগুদ কে সাথে নিয়ে এলাম শ্বশুরবাড়ী, শ্বশুর তোমার মহাখুশী খুলে আমার শাড়ী। দেখল আমার গুদে বগলে কচি কচি বাল সেই গুদেতে বাঁড়া দিত সকাল বিকাল। চুষত ম্যেনা হ্যানা ত্যানা করে নানা ছুতো, সেই চোদনে ছেলে মেয়ে নাবিয়ে দিল দুটো। বাড়ল বয়েস বাঁকল খ্যায়েস আমার ভাতার বাবুর মাই চোদানোর খ্যায়েস হোল করলো না তো সবুর,ঠাটিয়ে বাঁড়া বসল গিয়ে আমার মাইয়ের কাছে ঘচাং ঘচাং ঠাপান দিল আমার মাইয়ের মাঝে। দুই মাই এর মধ্যদিয়ে বাঁড়ার যাওয়া আসা, থুথনি পেলো ধাক্কা বাঁড়ার, লাগল তো বেশ খাসা। চোদন শেষে ঢালল গিয়ে গলায় বুকে মাল, এমন ধারা চলল চোদন সকাল বিকাল। মাই এর আমার কপাল খারাপ গিয়েছিল ঝুলে তোমার শ্বশুর আরো ঝোলালো খাবলে খুবলে। দুই হাতেরই জোড়ের তলে ছিল দুটি বগল, তার চুলের রুপে ভাতার আমার ছিল সদাই পাগল, এক দুপুরে নিঝুম ঘরে হাতেতে জল নিয়ে, দুই বগলের চুল ভাতার দিল যে কামিয়ে। ন্যাড়া বগল ভাতার পাগল, ঠিটিয়ে নিল ধন, খাটের মাঝে চিতিয়ে দিয়ে লাগালো চোদন। চোদন শেষে বলল হেসে ঢালব এবার ফ্যাদা, বগল তুলে দিল ঢেলে থকথকে এক গাদা। সব করত ভাতার আমার এমন ই চোদনা, মুখের ভিতর বাঁড়া দিয়ে চুষতে দিত না। আমার ছিল মোনের মাঝে ঐ একটা লোভ, মুখচোদানো হয়নি আমার সেটাই ছিল ক্ষোভ। বলেই দিলাম বরকে আমার খেয়ে লাজের মাথা, মুখের মাঝে ল্যাওড়া ডালো, খাওনা আমার মাথা, আবাক আমার ভাতারবাবু বলল রেগে গিয়ে, খানকী মাগী বললে এমন চোদাবো লোক দিয়ে। আমি বলি তোমার বাঁড়া আমি চুষতে চাই, তার বদলি যতো খুশী চোদো আমার মাই। ঝগড়া শেষে মুখের সামনে আনলো খাড়া বাঁড়া লাল মুন্ডি ছোট্টো মতন গায়ে মোটা শিরা। হাঁ করিয়ে মুখ ভরিয়ে বাঁড়া মুখে দিল, হাত চালিয়ে মাথার পিছে চুলের মুঠী নিল। ঠাপের বহর মুখের ভিতর শুরু করল যেইআমি তখন শুখের চোটে আমার মাঝে নেই। বাঁড়ার মাথায় জীভের আদর সইতে পারলো না বাঁড়ার পায়েস ঢেলেদিল রাখতে পারল না। আমি বললাম বক্র হেঁসে এইতো তোমার মুরোদ মাল তুমি ছেরে দিলে, আমার চড়া পারদ। রাগের মাথায় ভাতার আমায় উলটো করে দিল, থাবড়ে পাছা, পায়ের পিছা, গরম করে দিল। ফোঁস ফোঁসিয়ে রাগ দেখিয়ে আমিও দিলাম গালি, চোদোন দেবার ওই তো মুরোদ, বৌ ক্যালাতে এলি? আবার যদি মারিস আমায় এমন দেবো টাইট, তোর বুড়ী মায়ের গুদ চোদাতে লাগিয়ে দেবো ফাইট। বুড়ো বাপের বিচী দেবো ফাটিয়ে একেবারে, আমার সাথে ঝগড়া করে আমার ভাতার পারে? মাগ ভাতারের ঝাগড়া বেশী থাকেনা কোনকালে, আগুন দিলো দুপুরবেলা, রাত ভাসাল জলে। এমন করে বছর ঘুরে কাটছিল সময়, নন্দাই এর নেক নজর মাপছিল আমায়। গাদন দিয়ে বৌয়ের পেটে ভরে দিল ছানা, ননদ বলে বৌদি আমার কাছেতে এসোনা। বর শাশুড়ি দুজন মিলে বলল ঘুরে এসো, বিয়োবে ও প্রথম বারে সামলে দিয়ে এস। ননদ বাড়ী গিয়ে দেখি লোক নাইকো মোটে, নন্দাই ঠিক দুপুর বেলা খিড়কী দিয়ে ঢোকে। চানের সময় কলতলাতে লুকিয়ে মারে ঝারি, এমন নজর আমি কি আর এড়িয়ে যেতে পারি? দুদিন বাদে মুচকী হেঁসে রাতে খাবার কালে, আমি সুধাই, দেখলে কেমন? আড়ালে আড়ালে? চুলকে মাথা মিছকি হেঁসে ঠাকুরজামাই কয়, রাতে তবে ঘরের আগল খুলে রাখলেই হয়। সব ই যখন বোঝ তখন জ্বালা কেন দাও? তুমিও নেভো আমার আগুন নিভিয়ে দিয়ে যাও। সেই রাতে তে আমার ঘরে এলো ঠাকুরজামাই, লাজ ঢাকতে ঘরের কোনে মুখ লুকিয়ে দাঁড়াই।



DO YOU LIKE THIS STORY ?


DOWNLOAD THIS CHOTI AS PDF
MIRROR 1

Download as PDF (NOT AVAILABLE)

MIRROR 2

Download as PDF (NOT AVAILABLE)

MIRROR 3 (Only for PC users)

Download as PDF  (AVAILABLE)




SHARE THIS PAGE
WITH YOUR FRIENDS