দুধ যেন মধুর হাড়ি

আমার এক বড় নানু আছে। আমার মা এর মামি।তার স্বামী মারা গেছে ২০ বছর আগে তাই সে অনেক যৌবনবতী আমার নানু এর বয়স ৪৫বছর, এতদিন পর্যন্ত সে চুদা খাইনি।তার দেহ টা ছিল টলটলে, উনি 
LIKES AND DISLIKES ON THIS


FULL STORY 
আমার এক বড় নানু আছে। আমার মা এর মামি।তার স্বামী মারা গেছে ২০ বছর আগে তাই সে অনেক যৌবনবতী আমার নানু এর বয়স ৪৫বছর, এতদিন পর্যন্ত সে চুদা খাইনি।তার দেহ টা ছিল টলটলে, উনি

আমাদের বাসায় বেরাতে এলেন , রাতে জাইগা না থাকায় আমার রুম এ ঘুমাল ।আমার নানি হয় তাই একটু ফ্রী ছিলাম। উনি আমার পাশেই ঘুমালেন। রাতে আমার ঘুম ভেঙ্গে গেল কারেন্ট নেই দেখে। আমি জেগে দেখি আমার নানু আমাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে আমি তহ অবাক হয়ে গেলাম।দেখলাম উনি গভীর ঘুম এ আছেন। উনার শারি নিচে নেমে গেছে অনেকখানি। উনার দুধ গুলো বের হয়ে আছে ।আমি দেখলাম উনি ব্রাআ পরা নেই, শুধু ব্লাউজ পরা তাও তার দুধ এর বোটা দেখা যাচ্ছে, খুব বড় না হলেও ৩৬ তহ হবেই। আমার তখন মাথা নষ্ট। আমি মোবাইল এর আলো দিয়ে উনার দুধ দেখতে লাগলাম। আমার এর সহ্য হইনি আমি উনার বোতাম খুললাম আস্তে আস্তে ।এবার পুরা দুধ বের হয়ে এলো । নানু এর বোটা গুলো জোস আমার তহ পুরাই অবস্থা খারাপ। ধন বাবাজি তো খারা হয়ে গেছে আমি আমার লুঙ্গি নামিয়ে দিলাম । আমার সামনে আমার নানি এর দুধ যে চোদা খায়না ২০ বছর । আমি ভয়ই পাচ্ছিলাম যে উনি জেগে না উঠে। আমি এর সহ্য না করতে পেরে উনার দুধ চুস্তে শুরু করলাম । আহ আহা হাহা আ আ কি স্বাদ। দুধ যেন মধুর হাড়ি। খুব আস্তে আস্তে আমি দুধ চুষলাম দেখলাম উনি নড়াচড়া দিয়ে উঠল আমি তহ ভয়ই পেয়ে গেলাম কিন্তু না ঘুম ভাঙ্গে নি। আনার সাহস বেরে গেল। আমি আমার পা দিয়ে উনার কাপড় উরু এর উপর উঠালাম, আহ কি সুন্দর পা , আর একটু উপরে উঠালাম এবার তার উরু এর ফাক দেখতে পেলাম আমি যেন পাগল হয়ে গেছি। আমি নিচে নেমে গেলাম দেখলাম তার কাপড় আর ছায়া প্রাই মাজা পর্যন্ত উঠে গেছে আমি লাইট জালালাম এবং আমার সামনে এক পুরনো গোলাপ ফুটে আছে কি সুন্দর পাপড়ি গুলো এর কাল বাল এ ঢাকা । আমি এবার আমার আঙ্গুল দিয়ে একটু নরাচরা দিলাম দেখলাম নানু এর ভোঁদা দিয়ে আঠা আঠা কি জেনো বের হচ্ছে। আমি সাহস করে মুখ লাগালাম বুরি মাগির ভোদায় জেনো রসের বন্যা। আমি ওর ভংাকুর ধরে চাটতে লাগলাম ,নোনতা একটা স্বাদ তবে মাতাল করা গন্ধ । আমি চাটতে চাটতে দেখি আমার নানি শীৎকার করছে আহ আহা হাহ আহহহা আহা আহ আহ। আমি ভয় প্যে গেলাম আর আমার নানু আমাকে দেখে হেসে বললও ভাই আগে কই ছিলি নে আর জোরে চোষ আমার ভোঁদা খা বেশি করে আমার গুদের রশ খা এই বলে সে আমার মুখের কাছে তার ভোঁদা নিয়ে গেল । আমারে আর পাই কে আগেই মামি চুদে ভাল করে জানা কিভাবে মজা লুটতে হই । আমি নানির ভোঁদার ভিতর জিব্বহা ঢুকিয়ে চাটতে লাগলাম । মাগি রশ ছেরে দিল আমি টা খেয়ে নিলাম। আদিকে শালি আম্র ধন নিয়ে মুখে ভরে নিল আর চুষতে লাগলো। পাকা খেলোয়াড়। আমার ধন আর লম্বা হয়ে গেল আমি জেনো চরম সুখ পাচ্ছি। তারপর সে পুরা লেংটা হয়ে গেল আহ কি বডি । জেনো ২৫ বছরের যুবতী। কিন্তু কে বলবে এর ভোঁদা দিয়ে দুটো বাচচা বের হয়েছে। মাগিটা আমাকে চুদতে বলে পা ফাক করে শুয়ে পরলও আমি ওর গুপ্তাঙ্গে আমার বাড়া ঢুকিয়ে দিলাম। খুব টাইট না হলেও মন্দ না তবে শালি চিৎকার দিয়ে উঠলো কতদিন পর যে ভোঁদা ফাক করছে কে জানে । আমি ওর দুধ এর উপর বুক দিয়ে ভোঁদা মারতে লাগলাম । এর আহা হাহা আআআআআ আহা চো দো বেশি করে চো দো আহ শালা লাং আমার ভোঁদা মার আমার শাউয়া মার দুধ খা আমার গোয়া মার আহ হা আহহাআআ আআআ কি সুখ রে তএ ধন টা মোটা তাও আত সুখ আহ।। বাচ্চা হউয়ার পর এর এই ভোঁদা ফাক হইনাই কতদিন বেগুন দিয়ে গুদ মারছি , আহ কতো শান্তি রে আহা… শালি চো দা খেয়ে এই সব খিস্তি করল । আমি মাগি তার গোয়ার ফুটাই একটা আঙ্গুল দিয়ে খোঁচা দিলাম এর আমার ধন দিয়ে ওকে চুদতে লাগলাম । আমার মজা হচ্ছিল ।। বুরা ভদাই আর বেশি সুখ। নানি জানে কিভাবে চো দা খেতে হই এর চো দা দিতে হই… আমার চো দার গতি বের গেল শালি রশ খশাচচছে বার বার আমি এর পারছিনা । নানি ঈশারই পদ ভোঁদার ভিতর মাল ফেলতে বললও আমি চুদে চুদে মাল বের করলাম এর ভদাতা মাখিয়ে দিলাম শালি সুখে চোখ বুঝে এলো। এর পর আম্র ধন ওর ভোঁদা থেখে বের করে চুসে দিল । আর আমাকে বললও নানা আমার ভোঁদার মালিক তুমি আজ তেখে আমার ভোঁদা মারতে তোমার কোন বাধা নেই ।। তারপর সে বাথরুম এ গেল আমি তার ভোঁদা ধোয়া দেখলাম আর প্রসাব করাও দেখলাম ।। ভোঁদা টা হা হয়ে যাই আর ফচ ফচ করে পানি মানে প্রস্রাব বের হই ।। আর নতুন চো দার মাগি পেয়ে আমি শান্তিতে ঘুম দিলাম



DO YOU LIKE THIS STORY ?


DOWNLOAD THIS CHOTI AS PDF
NOTE
MIRROR 1
In case if you
can not Download,
Please Comment
below. So that,
we re-upload the
content.
Thank you for
visiting us..

Download as PDF (NOT AVAILABLE)

MIRROR 2

Download as PDF (NOT AVAILABLE)

MIRROR 3 (Only for PC users)

Download as PDF  (AVAILABLE)




SHARE THIS PAGE
WITH YOUR FRIENDS